করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

চলে গেলেন শাহ আনোয়ার মিন্টু

রাঙামাটি শহরের চেনামুখ,ঠিকাদার শাহ আনোয়ার মিন্টু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—-রাজেউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মঙ্গলবার রাত আনুমানিক পৌন আটটার দিকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি।
মরহুম মিন্টু রাঙামাটি পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ ফারুক পিন্টুর জৈষ্ঠ্য ভ্রাতা এবং তার স্ত্রী ফিরোজ বেগম চিনু তিন পার্বত্য জেলা থেকে মনোনীত সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য। ব্যক্তিগত জীবনে তিনি চার কণ্যা সন্তানের জনক ছিলেন।
মিন্টুর পারিবারিক সূত্র জানিয়েছে,সেপ্টেম্বর মাসের শুরুতে শারীরিক অসুস্থতার জন্য তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে তার করোনা পজিটিভ হলে অধিকতর পরীক্ষায় তার ফুসফুসে সংক্রমন ধরা পড়ে। সেই থেকে চট্টগ্রামেই চিকিৎসাধীন ছিলেন তিনি।
বুধবার সকাল ১০ টায় রাঙামাটি শহরের ভেদভেদীস্থ টেনিস মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন তার পারিবারিক সূত্র ।
এদিকে ঠিকাদার শাহ আনোয়ার মিন্টুর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানাচ্ছেন নানান শ্রেণী পেশার অসংখ্য মানুষ। ব্যক্তিগত স্মৃতিচারণ আর তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছেন তার গুণগ্রাহীরা। বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সামাজিক ও  সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button