ব্রেকিংরাঙামাটি

চলে গেলেন বিকাশ দাশ সজল

পার্বত্য রাঙামাটির সংবাদপত্র এজেন্ট ব্যবসার দ্বিতীয় প্রজন্মের প্রতিনিধিত্বকারি বিকাশ দাশ সজল (৫৫) শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। বুধবার রাতে রাঙামাটি শহরের মাঝেরবস্তিতে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন বনরূপার বই একাডেমির স্বত্বাধিকারি সজল। বৃহস্পতিবার দুপুরে আসামবস্তি মহাশ্মশানে তার দাহক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন তার পুত্র নীলয় দাশ। বিগত কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি।

বিকাশ দাশ সজল ছিলেন রাঙামাটির কিংবদন্তী পুস্তক ব্যবসায়ি ও জেলার প্রথম সংবাদপত্র এজেন্ট মাধব চন্দ্র দাশের জৈষ্ঠ পুত্র। পিতার মৃত্যুর পর পারিবারিক ব্যবসার হাল ধরেন তিনি। তিনি প্রায় সকল জাতীয়,আঞ্চলিক ও স্থানীয় দৈনিকের জেলার সবচে বড় এজেন্ট হিসেবে দীর্ঘদিন ধরে সেবা দিয়ে আসছিলেন।

বিকাশ দাশের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দৈনিক পার্বত্য চট্টগ্রাম পরিবার,রাঙামাটি সাংবাদিক সমিতি,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি,পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম মেধাবৃত্তি পরিচালনা কমিটি, আবৃত্তি সংগঠন ‘আফ্রোদিতি’,সামাজিক সংগঠন ‘বর্ণমালা’, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশন,রাঙামাটি সংবাদপত্র হকার্স সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button