রাঙামাটি

চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট সংঘের মশাল হস্তান্তর সভা

কাপ্তাই প্রতিনিধি ॥
বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘ কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনার আয়োজনে খ্রিষ্টিয় সুসমাচারের অগ্রযাত্রায় বঙ্গীয় ব্যাপ্টিস্ট মন্ডলীর (১৭৯৬-২০২১) ২২৫ বছর পূর্তি উপলক্ষে মশাল হস্তান্তর ও আত্মীক উদ্দীপনা সভার আয়োজন করা হয়। শুক্রবার সকালে সিএইচসি স্টাফ ক্লাবে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সামনে জলপাই গাছের চারা রোপণ করেন আমন্ত্রিত অতিথিরা। পরে মশাল হস্তান্তর আলোচনা সভা অনুষ্ঠানে বাইবেল পাঠ ও প্রার্থনার মাধ্যমে আলোচনা সভার শুরু করেন পালক প্রধান রেভাঃ সখরিও বৈরাগি।

আলোচনা সভায় বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘের আঞ্চলিক সভাপতি বিপ্লব মারমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি উয়ং কমোডর (অব) খ্রিষ্টফার অধিকারি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সহ-সভাপতি প্রদীপ বিশ্বাস, সাধারণ সম্পাদক অসীম বাড়ৈ, কার্য নির্বাহী সদস্য প্রদীপ সরকার। এছাড়া উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং ও চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ সম্পাদক বিজয় মারমা।

চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সম্পাদক বিজয় মারমা জানান, আগামী ২৪ নভেম্বর বরিশালে ব্যাপ্টিস্ট চার্চ মন্ডলীর ২২৫ বছর পূর্তি অনুষ্ঠানে মশালটি হস্তান্তর করা হবে। এছাড়া এই পর্যন্ত ব্যাপ্টিস্ট চার্চ মন্ডলীর ৮টি সংঘে এই মশাল হস্তান্তর ও আত্মিক উদ্দীপনা সভা সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − seven =

Back to top button