নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন এক ব্যতিক্রমী উদ্যোগ। এরই অংশ হিসেবে বুধবার তার ব্যক্তিগত তহবিল থেকে ৫ জন মহিলাকে সেলাই মেশিন প্রদান করা হয়।
ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সেলাই মেশিন প্রদান কালে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য আরশাদ আলী এরশাদ,আবুল হাসেম, মোঃ মামুন, মাঈনুল ইসলাম মনা, আবিল হাসনাত খোকন, ফুশকারা বেগম, হোসনে আরা বেগম ভানু, নয়ন আক্তার, সাবেক ইউপি সদস্য মোঃ হানিফ, উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দীন সুমন, সাধারণ সম্পাদক এ আার লিমন,উপজেলা ছাত্রলীগ সহসভাপতি মোঃ আল- আমীন, মোঃ নবী, ছাত্রলীগ নেতা মাকসুদুর রহমান মামুন প্রমুখ।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী বলেন, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদারের নির্দেশে ইউনিয়ন এলাকার শিক্ষিত অসহায় মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি আরো বলেন, ব্যক্তিগত তহবিল থেকে এধরনের সহযোগীতা করা হচ্ছে বিধায় একসাথে অনেকজনকে সেলাই মেশিন দেওয়া সম্ভব হচ্ছেনা। তবে এধরনের সহযোগীতা অব্যাহত থাকবে।

আরো দেখুন

আত্মীয়-স্বজনের ঘরেই ঠাঁই পেল অগ্নিদুর্গতরা

মাসুম, বয়স ৮ বছর। সকাল বেলার নাস্তা সেরে ঘর থেকে বের হয়েছিলো বন্ধুদের সাথে খেলতে। …

One comment

  1. ভালো উদ্যোগ। সফলতা কামনা করছি। সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 + nine =