ব্রেকিংরাঙামাটিলিড

চট্টগ্রামে নিরাময় কেন্দ্রে রাঙামাটির যুবকের মৃত্যু

রাঙামাটি শহরের বিশিষ্ট ব্যবসায়ী নজু কন্ট্রাক্টরের ছোট ছেলে ও হোটেল নাদিশার স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন দেলুর ছোট ভাই আনোয়ার হোসেন আনু (৩৮) মৃত্যুবরণ করেছেন। শুক্রবার মধ্যরাতে তাঁর মৃত্যুর ঘটনা ঘটে। তবে তাঁর মৃত্যু স্বাভাবিক নয় বলে দাবি করেছেন তাঁর পরিবার।

পরিবারের সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন সাবেক স্পেন প্রবাসী। ৪-৫ বছর আগে দেশে ফিরে আনোয়ার মাদকাসক্ত হয়ে পড়েন। ৬ মাস আগে তাকে ‘সেবার আলোর পথ’ নামে নিরাময় কেন্দ্রটিতে ভর্তি করা হয়। শুক্রবার মধ্যরাতে ‘সেবার আলোর পথ’ নিরাময় কেন্দ্রের পক্ষ থেকে পরিবারকে জানানো হয়, ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় আনোয়ারকে জিইসি মোড়ের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে নেয়া হয়েছে। কিন্তু পরিবারের সদস্যরা গিয়ে দেখতে পান আনোয়ার মারা গেছেন। কিন্তু তার লাশ রেখে পালিয়ে গেছে ‘সেবার আলোর পথ’ নিরাময় কেন্দ্রের সদস্যরা।

পরিবারের অভিযোগ, প্রায় ৫ ঘন্টা আগে আনোয়ার মারা গেলেও হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, আধ ঘন্টা আগে মারা গেছেন। মৃত্যুর কারণ হিসেবে ডায়রিয়ার কথা বলা হলেও মরদেহের শরীরের বিভিন্ন স্থানে, হাতে আঘাতের দাগ আছে। কপালে আছে জখম।

এদিকে খবর পেয়ে রাতে মেট্রোপলিটন হাসপাতালে যায় চকবাজার থানা পুলিশের একটি দল। এরপর ঘটনাস্থল হালিশহর থানার অধীনে থাকায় তারা ফিরে যান। এরপর হালিশহর থানার পুলিশ নিয়ে নিরাময় কেন্দ্রে যান আনোয়ারের পরিবারের সদস্যরা।

নগর পুলিশের সহকারী কমিশনার আশিকুর রহমান বলেন, মারা যাওয়া ব্যক্তি স্পেনে ছিলেন। ৪-৫ বছর আগে দেশে চলে আসেন। গত ফেব্রুয়ারি থেকে নিরাময় কেন্দ্রে ভর্তি ছিলেন তিনি। আমরা জেনেছি, গতকাল(শুক্রবার) তার ডায়রিয়া হলে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে তিনি মারা যান। তবে হত্যার অভিযোগ থাকলে আমরা অবশ্যই সেটা খতিয়ে দেখবো।

নিহত আনোয়ার হোসেন আনুর ভাগিনা মো. শাহীন জানান, ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে লাশ রাঙামাটির রিজার্ভ বাজারে নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে। রবিবার সকাল এগারোটায় রিজার্ভ বাজার জামে মসজিদে জানাযা শেষে পুরাতন বাস স্ট্যান্ড কবরে দাফন করা হবে। আর ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মামলা করা হবে বলে জানান তিনি।

মাদক নিরাময় কেন্দ্র ‘সেবার আলোর পথ’ এর পরিচালক মিজানুর রহমান ডালিম জানান, তার প্রতিষ্ঠানে পানি নিয়ে সমস্যা চলছিল। ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় গতকাল(শুক্রবার) দুইজনকে হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে একজন মারা গেছেন। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close