ব্রেকিংরাঙামাটিলিড

ঘোড়ায় চড়ে পিকেটিং করা হেফাজত কর্মী হাছান রাঙামাটিতে গ্রেফতার

নাশকতার মামলার আসামী সে

বাঘাইছড়ি প্রতিনিধি

ঘোড়ায় চড়ে পিকেটিং করা হেফাজত কর্মী হাছান ইমামকে নাশকতার মামলায় রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার দুর্গম আমতলী থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গত ২৮ মার্চ ঢাকায় হেফাজতের হরতালে ঘোড়ায় চড়ে পিকেটিং করে দেশজুড়ে আলোচিত হন এই হাছান।

র‌্যাব কমান্ডার লেঃ কমান্ডার গোলাম মির্জার নেতৃত্বে অভিযান অংশ নেয় র‌্যাব ও পুলিশের সদস্যরা।

শুক্রবার মধ্যে রাত আড়াইটায় বাঘাইছড়ি আমতলী কবিরপুর মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ মাদ্রাসা থেকে হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেফতার করা হয়। পরে ভোররাতে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা করে র‌্যাব সদস্যরা।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেফতারের বিষয়টি শনিবার নিশ্চিত করেছেন।

মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ প্রধান শিক্ষক হাফেজ নাজমুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে আমার এক ভাই তাকে পাঠিয়েছিলেন বেড়াতে গত দুই দিন আগে। শুক্রবার গভীর রাতে হঠাৎ তাকে ধরে নিয়ে যান র‌্যাব। কেন বা কি কারণে তাকে গ্রেফতার করা হয়েছে আমি জানি না।’

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, ‘মাদ্রাসাটির কোনও নিবন্ধন নেই। দ্রুত মাদ্রাসাটির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ,গ্রেফতার হাছান ইমাম ঢাকায় হেফাজত ইসলামের হরতালের সময় ঘোড়ায় চড়ে পতাকা হাতে আন্দোলন করে এবং বেশ কিছু গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালায় বলে অভিযোগ রয়েছে। সে বাঘাইছড়ি আমতলী মাদ্রাসায় আত্মগোপনে ছিলো।

 

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button