বান্দরবান

ঘুমধুম সীমান্তে ইয়াবা পাচারকালে যুবক আটক

বান্দরবানের মিয়ানমার সীমান্তে পাচারকালে এক লাখ নিষিদ্ধ ইয়াবা ল্যাবলেটসহ এক যুবককে আটক করেছে বিজিবি। সোমবার ভোররাতে তাকে আটক করা হয়।

বিজিবি সূত্র জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী সীমান্তের সীমান্ত পিলার ৪১ ও ৪২ এর ওপারে মিয়ানমারের ওয়ালিদং এলাকা। প্রায় সময় এই সীমান্ত দিয়ে মাদককারবারীরা সুকৌশলে ইয়াবা নিয়ে আসে। সোমবার ভোররাতে রেজু আমতলী সীমান্ত পার হয়ে বিপুল পরিমাণ ইয়াবা ভালুকিয়া হয়ে পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ৩৪বিজিবি নিয়ন্ত্রিত রেজু বিজিবি ক্যাম্পের সদস্যরা।

এসময় কোটবাজারগামী একটি সিএনজি গাড়ি তল্লাশি করে ব্যাগ থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা কারবারের ঘটনায় মো. জামাল হোসেন (২১) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি উখিয়া চাকবৈঠা এলাকার মৃত আবুল শামার ছেলে।

এ প্রসঙ্গে কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার প্রেক্ষিতে বিজিবি তাদের নিজ কর্তব্যে অটুট রয়েছে। এরই ধারাবাহিকতায় ৩৪ বিজিবির রেজু বিওপি সদস্যরা একলাখ ইয়াবা উদ্ধার করেছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button