রাঙামাটি

ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষন চেষ্টা, নানিয়ারচরে যুবক আটক

মোবাইল ফেলে যাওয়ায় ধরা !

সাইফুল হাসান
ধর্ষন চেষ্টায় রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এক যুবককে আটক করেছে  পুলিশ। আটককৃত মোঃ হাবিবুর রহমান (রাকিব) (২৭) খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার গবামারা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। সে ধায্যাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত আছেন।
এ ঘটনায় ৪নং ঘিলাছড়ি ইউনিয়নের ধায্যাছড়া এলাকার ভুক্তভোগী নারী পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, গত ৩১ তারিখ রাতে সে তার স্বামী সন্তান নিয়ে ঘুমোতে যায়। দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে কেউ তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও ধর্ষনের চেষ্টা চালায়। তবে প্রথমে সে তার স্বামী মনে করলেও পরে অন্য কেউ বুঝতে পেরে চিৎকার করলে ওই ব্যক্তি পালিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও ওই ব্যক্তিকে না পেলেও তার ফেলে যাওয়া মোবাইলটি খুঁজে পাওয়া যায়। মোবাইলের সূত্র ধরে এলাকাবাসী পরে এ যুবককে আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির রহমান জানান, গতকাল দুপুরে স্থানীয় সূত্রে খবর পেয়ে ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে হাবিবুর রহমানকে আটক করে। তার বিরুদ্ধে নানিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। তিনি আরো জানান, মামলার যাবতীয় প্রক্রিয়া শেষে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button