নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / ঘনমোড়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
parbatyachattagram

প্রতি বছরের ন্যায় এ বছরও রাঙামাটি জেলার দূর্গম পাহাড়ি অঞ্চল লংগদু উপজেলার ঘনমোড় গ্রামের সেচ্ছাসেবী সংগঠন ‘আশার প্রদীপ তরুণ সংঘের উদ্যোগে রবিবার সন্ধায় ঘনমোড় বাজারে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আঃ শুক্কুরের সঞ্চালনায় আশার প্রদীপ তরুণ সংঘের সভাপতি শাহ জামাল (মেম্বার ১নং ওয়ার্ড) এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ২নং ঘনমোড় ওয়ার্ডের মেম্বার  মোঃ আমির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইসমাইল হোসেন প্রধান শিক্ষক ঘনমোড় সেনামৈত্রী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ও প্রধান উপদেষ্টা আশার প্রদীপ,  মোঃ মানিক মিয়া সহকারী টেকনিক্যাল অফিসার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চুয়েট ও উপদেষ্টা আশার প্রদীপ, আবু তাহের সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আশার প্রদীপ তরুণ সংঘের কার্যকরী কমিটির সদস্য সেক্রেটারি নুরুল হুদা,সহসভাপতি আলী আকবর সহ সদস্য রবিউল,সোহেল, মামুন,আঃ শুক্কুর, মোবারক, বেলাল, বাপ্পু,হেলাল,হাসান প্রমুখ।
অনুষ্ঠানে স্নাতক (সম্মান), এসএসসি ও জেএস সি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়। কৃতি শিক্ষার্থীদের একটি করে ক্রেস্ট বিতরণ করা হয়। ( প্রেস বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব …

Leave a Reply