রাঙামাটি

গৃহবধূকে মারধর, টাকা-স্বর্ণালংকার ছিনতাই

রাঙামাটির কাপ্তাইয়ের বড়ইছড়ি কলেজ এলাকায় বাসায় ঢুকে রহিমা বেগম নামের এক গৃহবধূকে মারধর করে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার পার্শ্ববর্তী আবু বক্কর ফকিরের ছেলে মো. আল আমিন এই ঘটনা ঘটিয়েছে বলে কাপ্তাই থানায় অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। অভিযুক্ত যুবক মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

আহত রহিমা বেগমের ছেলে মো. ইব্রাহিম জানান, গত রোববার সকালে প্রতিবেশী আবু বক্কর ফকিরের ছেলে মো. আল আমিন তাদের বাসায় প্রবেশ করে ড্রয়ারে থাকা নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় তার মা আল আমিনকে বাঁধা দিলে নেশাগ্রস্থ আল আমিন তার মায়ের মুখে-মাথায় ঘুষি দেয় এবং তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। পরে তিনি অজ্ঞান হয়ে গেলে তাকে ধাক্কা দিয়ে খাটের কোনায় ফেলে দিয়ে মাদকাসক্ত যুবক চলে যায়। এবিষয়ে কাপ্তাই থানায় অভিযোগ করা হয়েছে।

কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দিন জানান, কাপ্তাই থানায় এই বিষয়ে অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত যুবক আল আমিন মাদকাসক্ত। উল্লেখ্য যে, গত ২ অক্টোবর রাতে কাপ্তাইয়ের শিল্প এলাকায় ব্যবসায়ী মো. জলিলের ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। নতুন বাজার এলাকায় কয়েকটি দোকানে ৯০ হাজার টাকা চুরি হয়েছে। শিল্প এলাকায় সজল টেলিকমের মালিককে মারধর করে আহত করে কিশোর গ্যাংয়ের একটি গ্রæপ।

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button