নীড় পাতা / ব্রেকিং / গীতাশ্রম মন্দিরের অসমাপ্ত কাজের ভিত্তি স্থাপন করলেন বীর বাহাদুর
parbatyachattagram

গীতাশ্রম মন্দিরের অসমাপ্ত কাজের ভিত্তি স্থাপন করলেন বীর বাহাদুর

রাঙামাটি শহরের ঐতিহ্যবাহি গীতাশ্রম মন্দিরের অসমাপ্ত কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি। শনিবার দুপুরে গীতাশ্রম মন্দির প্রাঙ্গণে এই ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশগুপ্ত ও যুগ্ম সম্পাদক সুব্রত দে’র পরিচালনায় এতে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এমপি, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, রাঙামাটি পার্বত্য জেলার অতিরিক্ত জেলা প্রশাসক এস এম সফি কামাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা সুনীল কান্তি দে, রাঙামাটি পৌরসভার কাউন্সিলর হেলাল উদ্দিন ও রূপসী দাশগুপ্তা প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন মন্দিরের সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার।

ভিত্তিস্থাপনকালে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকার সকলের উন্নয়নে কাজ করে যাচ্ছে, যার ধারাবাহিকতাই আজ এই ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। তিনি উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে সামনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানান।

এছাড়াও ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে আগত অতিথিদের লাল গালিচা সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply