রাঙামাটিলিড

গাঁথাছড়া-মাইনীমুখ ব্রিজ পরিদর্শনে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান

ওমর ফারুক মুছা, লংগদু ॥
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেছেন, বর্তমান সরকার পাহাড়ে ব্যাপক উন্নয়নের প্রকল্প নিয়েছে। আর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সরকারের পদক্ষেপগুলো বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। পাহাড়ের অনুন্নত এলাকাগুতে ব্রিজ, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, ক্যায়াং, গির্জাসহ যাবতীয় অবকাঠামো নির্মাণ করে উন্নয়ন করা হচ্ছে। শুক্রবার সকালে লংগদু উপজেলার কাচালং নদীর ওপর নব নির্মিত মাইনীমুখ-গাঁথাছড়া সংযোগ সেতু পরিদর্শণ কালে তিনি এসব কথা বলেছেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা নৌ-পথে লংগদু উপজেলার গাঁথাছড়া এলাকায় পৌঁছলে তাঁকে ইউনিসেপ পাড়া কর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান। এরপর তিনি সেতু পরিদর্শন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য ও যুগ্ম সচিব আশীষ কুমরা বড়–য়া, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উপজেলার মাইনীমুখ ইউনিয়নের গাঁথাছড়া ৮ও ৯ নং ওয়ার্ডের প্রায় ১০ হাজার বাসিন্দাদের যাতায়তের সুবিধার্থে পার্বত্য ”ট্টগ্রাম উন্নয়ন বোর্ড ২৩ কোটি টাকা ব্যয়ে কাচালং নদীর ওপর প্রায় ৫শত মিটার দৈর্ঘ্য সেতু নির্মাণ করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button