রাঙামাটি

গাঁথাছড়া বায়তুশ শরফ দাখিল মাদ্রাসার পুরষ্কার বিতরণ

লংগদু উপজেলার গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী, দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী দোয়া মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে কমপ্লেক্স পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ এখলাস মিঞা খানের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ।

গাঁথাছড়া বায়তশ শরফ জামে মসজিদের খতিব ও মাদ্রাসার শিক্ষক মাওলানা আমিনুর রশীদ’র পরিচালনায় অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল এমএম শফিকুর রহমান। বক্তব্যে তিনি বলেন, বায়তুশ শরফের মরহুম হুজুর কেবলা এই দুর্গম এলাকায় সুদৃষ্টি দিয়েছেন বলে আজ এই এলাকা আলোকিত হয়েছে। এখানে আজ ঘরে ঘরে শিক্ষিত ছেলে মেয়ে গড়ে উঠছে। আমাদেরকে এই মূল্যবোধকে ধরে রাখতে হবে।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু সেনা জোনের ক্যাপ্টেন মোঃ আশফাক, লংগদু থানার প্রতিনিধি এস আই মোঃ মনছুর মিয়া, মাইনীমুখ বাজার জামে মসজিদের পেশ ইমাম ও মাইনীমুখ ইসলামিয়া আলীম মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ সাদুর রশীদ। এছাড়া এলাকার গন্যমান্য ও অভিভাবকগন এসময় উপস্থিত ছিলেন। বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, খাগড়াছড়ি বায়তশ শরফ কমপে¬ক্সের সুপার মাওলানা আবু উছমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন, হাফেজ মোঃ জাহদুল ইসলাম। শেষে অতিথিগণ ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button