নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় মো. কাসেম (৩৫) নামের এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকালে লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। কাসেম সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা মৃত সুরত জামালের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, পারিবারিক বিষয় নিয়ে কাসেমের সঙ্গে স্ত্রীর মনমালিন্য চলে আসছিল। এর জের ধরে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে সাবেক বিলছড়িস্থ নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয় কাসেম। পরে স্বজনেরা ঘরের ভিতর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন জানান, কাসেম লামা বাজারের একটি চা দোকানে কাজ করত। সে এক সন্তানের জনক। পারিবারিক বিষয় নিয়ে বুধবার বিকালে শ্বশুরবাড়িতে স্ত্রীর সাথে কাসেমের ঝগড়া হয়। এর জের ধরে বাড়িতে ফিরে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে স্থানীয়দের ধারণা।

গলায় ফাঁস লাগিয়ে কাসেমের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, প্রাথমিক সুরতহাল শেষে লাশের ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের সমঝোতা স্মারক সই

পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − 2 =