ব্রেকিংলাইফস্টাইললিড

গরবা’র উদ্বোধন ও দিব্য আলোর চিত্র প্রদর্শনী আজ

পার্বত্য পর্যটন নগরী রাঙামাটির পর্যটন শিল্প বিকাশের প্রত্যয়ে এবং পর্যটকদের সেবা দেয়ার প্রতিশ্রুতি নিয়ে আজ ৩ সেপ্টেম্বর শহরে যাত্রা শুরু করছে রেস্টুরেন্ট ও আর্ট গ্যালারি ‘গরবা’।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ভবনের পাশে জেলা পরিষদ কর্মচারি কল্যাণ সমিতি ভবনে অবস্থিত ‘গরবা’র এর শুভ উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি। সন্ধ্যা ছ’টায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গও।
‘গরবা’ এর উদ্বোধন উপলক্ষ্যে ‘পার্বত্য চট্টগ্রামের জীবন ও প্রকৃতি’ কে উপজীব্য করে চিত্রশিল্পী দিব্য আলো’র তিনদিনব্যাপি একক চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রদর্শনী ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় শুরু হওয়ার পর ৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা অবধি চলবে।
গরবা পরিবারের পক্ষ থেকে এই আয়োজনে উপস্থিত থাকার জন্য সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।

চিত্রশিল্পী দিব্য আলো তার প্রদর্শনী প্রসঙ্গে বলেন, পার্বত্য চট্টগ্রামের জীবন ও প্রকৃতিকে সবার সামনে উপস্থাপন করার জন্যই আমার এই প্রয়াস। এটাই আমার প্রথম একক চিত্র প্রদর্শনী। ভবিষ্যতে পার্বত্য চট্টগ্রামের প্রকৃতি ও জীবনকে নিয়ে আরো প্রদর্শনী করার ইচ্ছা আছে।’

দিব্য আলো রাঙামাটি শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়,রাঙামাটি বিএম ইন্সটিটিউট হয়ে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের চারুকলা অনুষদ থেকে ভাস্কর্য বিভাগ থেকে সম্মান ও ড্রয়িং এন্ড পেইন্টিং বিভাগ থেকে ¯œাতকোত্তর করেছেন। বর্তমানে ফ্রিল্যান্স আর্টিস্ট হিসেবে কাজ করছেন দিব্য আলো।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button