খেলার মাঠব্রেকিংরাঙামাটি

খোকন বনাম হামিদ একাদশের ম্যাচ ড্র !

রাঙামাটি ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগের তৃতীয় দিনের তৃতীয় ম্যাচে আলমগীর কবির খোকন একাদশ এবং হামিদ একাদশের মধ্যকার খেলায় জয় পরাজয় নির্ধারন হয়নি ! আশ্চর্যজনকভাবে ড্র হয়েছে ম্যাচটি।

প্রথমে ব্যাট করতে নেমে হামিদ একাদশ সবকটি উইকেট হারিয়ে ১৫৬ রান তোলে। দলটির পক্ষে মুন্না ২৯,জয় বাবু ৪৪,লেথাম ২৪,লেমন ১৪ রান করেন। আলমগীর কবির একাদশের পক্ষে ইমরান ৪৮ রানে ৪ উইকেট লাভ করেন।

১৫৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে আলমগীর কবির একাদশ নির্ধারিত ওভাবে বরাবর ১৫৬ রানই তুলতে সক্ষম নয়,৬ উইকেটের বিনিময়ে। দলটির পক্ষে ইমন ৩৭, ইমরান ৫৮, মিজান ২১ রান করেন। হামিদ একাদশের পক্ষে হৃদয় ২৫ রানে ২ টি এবং লেমন ও লেথাম ১ টি করে উইকেট নেন।

বোলিং-য়ে ৪ উইকেট এবং ব্যাটিংয়ে ৫৮ রান করে ম্যান অব দ্য ম্যাচ মনোনীত হন ইমরান। খেলাশেষে ম্যান অব দ্য ম্যাচ এর হাতে পুরষ্কার তুলে দেয় আয়োজকরা।

প্রসঙ্গত, গোলাম মোস্তফা ফাউন্ডেশন এর সহযোগিতায় শুক্রবার থেকে রাঙামাটির তবলছড়ির এডিসি হিল মাঠে শুরু হয়েছে ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগ,যাতে অংশ নিচ্ছেন রাঙামাটির তরুণ ক্রিকেটাররা। তারা সাবেক প্রয়াত তিন ক্রিকেটারের নামে গঠিত তিনটি টীমে বিভক্ত হয়ে এই প্রতিযোগিতামূলক ক্রিকেট লীগে অংশ নিচ্ছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button