খাগড়াছড়ি

খোঁজ নেই দীঘিনালার আরমানের

দীঘিনালায় আরমান হোসেন (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র ১৫দিন ধরে নিখোঁজ রয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় সাধারণ ডায়েরি করেছে। ওই ছাত্র উপজেলার অনাথআশ্রম এলাকার আঃ মান্নানের ছেলে।

নিখোঁজ কিশোরের পিতা আঃ মান্নান জানান, অতি দরিদ্র পরিবার তাদের। তাঁর ছেলে বোয়ালখালি পুরাতন বাজার ইসলামিয়া হেফজ ও এতিমখানা মাদ্রাসায় পড়ালেখা করতো। ২১মার্চ উপজেলার বেতছড়ি এলাকায় তাঁর খালার বাড়ি যাওয়ার কথা বলে মাদ্রাসা থেকে বেরিয়ে যায় বলে তিনি মাদ্রাসা সংশ্লিষ্টদের নিকট থেকে জেনেছেন। পরে সে আর মাদ্রাসায় ফিরে না যাওয়ায় মাদ্রাসা কর্তৃপক্ষ তাঁর অনুপস্থিত থাকার বিষয়টি জানান মান্নানকে। এর পর তিনি অনেক খোঁজাখুঁজি করেও আর ছেলে আরমানকে কোথাও পাননি। অবশেষে বুধবার তিনি বিষয়টি জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ আরমানের মায়ের নাম মর্জিনা বেগম। আরমানের উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি, শরীরের গঠন মাঝারি, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল লম্বা, পোষাকঃ টিয়া রংয়ের পাঞ্জাবি ও লু্ঙ্িগ। সাং- অনাথ আশ্রম, ২নং মধ্যবোয়ালখালি ওর্য়াড, ১নং মেরুং ইউপি, উপজেলা দীঘিনালা জেলা খাগড়াছড়ি। কোন সহৃদয়বান ব্যাক্তির চোখে পড়লে কিশোরের পিতা মান্নানের ০১৮১১ ৩০২৪৩১ মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button