নীড় পাতা / ব্রেকিং / খালেদা জিয়া’র মুক্তির দাবিতে প্রতীকি অনশন রাঙামাটিতে
parbatyachattagram

খালেদা জিয়া’র মুক্তির দাবিতে প্রতীকি অনশন রাঙামাটিতে

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি জেলার অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ ঘন্টাব্যাপি প্রতীকি অনশন করেন। বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই প্রতীকি অনশন অনুষ্ঠিত হয়।

প্রতীকি অনশন অনুষ্ঠানে জেলা বিএনপি’র সভাপতি হাজী মো. শাহ আলম এর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক উপ-মন্ত্রী মণি স্বপন দেওয়ান। এতে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি কর্ণেল মণিষ দেওয়ান (অবঃ), জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পনির হোসেনসহ জেলা পর্যায়ের বিভিন্নস্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

জেলা বিএনপি’র সভাপতি হাজী মো. শাহ আলম বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে প্যারলে মুক্তি নয়, তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তার কিছু হলে এই সরকারকে দায় নিতে হবে। এই সরকার নিজেকে টিকিয়ে রাখার জন্য গণতন্ত্র হত্যা করেছে। এধরনের সরকার কখনোই পৃথিবীর কোথাও দীর্ঘদিন টিকে থাকেনি। এই সরকারও বেশি দিন টিকতে পারবেনা। দেশ ও গণতন্ত্রের স্বার্থে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবি হবে।

ঘন্টাব্যাপী প্রতীকি অনশন শেষে জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপু তালুকদার অনশনকারীদের শরবত পান করিয়ে অনশন ভঙ্গ করান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু

‘মৎস্য সেক্টরে সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানান কর্মসূচীর মাধ্যমে জাতীয় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 3 =