ব্রেকিংরাঙামাটিলিড

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটি বিএনপির সমাবেশ

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাঙামাটিতে সমাবেশ করেছে জেলা জাতীয়তাবাদী দল ও অঙ্গসহযোগী সংগঠনগুলো। বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এ সমাবেশে অনুষ্টিত হয়।

এতে রাঙামাটি জেলা বিএনপির সহ-সভাপতি সুশমন দেওয়ানের (আগা) সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার (দীপু), সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন, জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক ইসলাম সাব্বিরসহ আরো অনেকেই।

সমাবেশে বক্তারা বলেন, ‘এ সরকার ফ্যাসিবাদী সরকারে পরিণত হয়েছে। দেশে এখন গণতন্ত্র নেই অনুপস্থিত। উন্নয়নের কথা বলে চারিদিকে চলছে অনিয়ম আর দুর্নীতি। আমরা দেখেছি সিটি করপোরেশন নির্বাচনগুলোতে ব্যাপক অনিয়ম ও কেন্দ্র দখল করেছে ক্ষমতাসীন দলের লোক। তারা সব সময় জনগণের অধিকার হরণ করে চলছে। আর সরকারের এসব কর্মকান্ডের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে আমাদের রুখে দাঁড়াতে হবে। এর বিরুদ্ধে এখনই রুখে দাঁড়ানোর সময়।’

এসময় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা প্রদানের দাবি জানান।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button