ব্রেকিংরাঙামাটিলিড

খালেদা জিয়ার মুক্তির দাবি কাউখালী ছাত্রদলের

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাকে ‘মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ দাবি করে তার নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে রাঙামাটি শহরে মানববন্ধন ও সমাবেশ করেছে রাঙামাটির কাউখালী উপজেলা ছাত্রদল।

শনিবার রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির।

কাউখালি উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক কামালউদ্দিনের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মেজবাহউদ্দীনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ‘বেগম খালেদা জিয়া ক্ষমতাসীন সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।’ তারা দাবি করেন, বেগম জিয়া অসুস্থ এবং পর্যাপ্ত চিকিৎসা দরকার,কিন্তু কারান্তরীন নেত্রী সেই চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।’ বক্তারা বলেন, বেগম জিয়ার কিছু হলে তার দায় নিতে হবে ক্ষমতাসীনদের।

মানববন্ধন শেষে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় ফারুক আহমেদ সাব্বিরকে সংবর্ধনা দেয় কাউখালী উপজেলা ছাত্রদল। জেরা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবর্ধনায় এবং এর আগের মানববন্ধনে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা বিএনপির সভাপতি জসীমউদ্দিন খোকন, সাধারন সম্পাদক এমএ মনসুর,সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব, কাউখালি উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোমিনুল করিম, রাঙামাটি জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি হেলালউদ্দিন,সিনিয়র যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রনি,সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, জেলা ছাত্রদলের সহসভাপতি শাহ ইমরান, আব্দুল মজিদ নান্টু,এমদাদুল হক মানিক,তারেক আহমেদ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button