রাঙামাটিলিড

খালেদার উন্নত চিকিৎসার দাবি যুবদলের

শুভ্র মিশু ॥
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রদানের দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বৃহস্পতিবার সকালে পৌরসভা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের বনরুপায় গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মো. নূর নবী, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইউসুফ চৌধুরী, জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, আনোয়ার আজিম প্রমুখ।

বক্তারা বলেন, সরকার কৌশলে অসুস্থ খালেদা জিয়াকে গৃহবন্দী রেখে করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাঁর উন্নত চিকিৎসা প্রয়োজন। তার রোগের চিকিৎসা দেশে নাই বিধায়, তার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়া অনিবার্য হয়ে পড়েছে। কিন্তু সরকার প্রতিহিংসাবশত অনুমতি দিচ্ছে না।

বক্তারা আরও বলেন, তাঁর কিছু হলে দেশে অরাজক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এর দায়ভার সরকারকেই নিতে হবে। অবিলম্বে তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমোতি দেয়া না হলে সারা দেশেকে অচল করে দেয়ার হুমকিও দেন বক্তারা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button