ব্রেকিংরাঙামাটিলিড

খাদ্য অধিকার নিয়ে তর্কযুদ্ধ রাঙামাটি মেডিকেল কলেজে

‘প্রত্যেকে নাগরিকের তিনবেলা খাবারের নিশ্চয়তা প্রদানের দায়িত্ব সরকারেরই’- এই শ্লোগানে রাঙামাটি মেডিকেল কলেজে অনুষ্ঠিত হয়ে গেলো বিতর্ক প্রতিযোগিতা। মেডিকেল শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে পক্ষ দল রাঙামাটি মেডিকেল কলেজ এ দল। তবে শ্রেষ্ঠ বিতার্কিক হয়েছেন বিজিত দলের অনুপম ভট্টাচার্য্য।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মেডিসিন বিভাগের সহকারি অধ্যাপক ডা: গৌরব দেওয়ান,ইউরোলজি বিভাগের সহকারি অধ্যাপক ডা: আহমদ মোয়াল্লেম আল ফারুক ও নেফ্রোলজি বিভাগের সহকারি অধ্যাপক ডা: মো: উবায়দুর রহমান।

প্রতিযোগিতার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশন এর সংগঠক ¯েœহাশীষ চক্রবর্তী ও মুখ্য সংগঠক তানিয়া এ্যানি। উপস্থিত ছিলেন সংগঠক দেবাশীষ রায়,তুষার ধর,রাইয়ান সাঈদ,জিয়াদ আবরার, উষা চাকমা।

বিজয়ী দলের বিতার্কিকরা হলেন তম্ময় চৌধুরী,অভিমূণ্য সেন এবং মিতু।

পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশন এর আয়োজনে, খাদ্য নিরাপত্তা নেটওয়ার্ক (খানি),উন্নয়ন ধারা ও এ্যাকশন এইড এর সহযোগিতা খাদ্য অধিকার সপ্তাহ উপলক্ষ্যে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা চলাকালে মেডিকেল শিক্ষার্থীদের মাঝে খাদ্য অধিকার বিষয়ক প্রচারপত্র বিলি করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
%d bloggers like this: