খাগড়াছড়িব্রেকিং

খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায়

খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম। সোমবার বেলা ১২টায় শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করে কর্তৃপক্ষ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীর কথা স্মরণ করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মেয়েরা জীবনের সর্বোচ্চ জায়গায় যেতে পারে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে স্বপ্ন দেখতে হবে জীবনের লক্ষ্য নিয়ে। এসময় পড়ালোখার পাশাপাশি মেয়েদের খেলাধুলাও ঠিকমত করতে হবে বলে বলেন জেলা প্রশাসক।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সাগরানী চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র রফিকুল আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমণি চাকমা, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার সাধন কুমার চাকমা উপস্থিত ছিলেন।

পৌর মেয়রের বক্তব্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক পিকনিকের জন্য আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দেন। পরে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়দের বিভিন্ন ক্রীড়া সামগ্রী তুলে দেন অতিথিরা। এর আগে অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানটির ছাত্রীরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Back to top button