ব্রেকিংরাঙামাটিলিড

খাগড়াছড়ি সম্মেলনে অতিথি থাকছেন যারা

আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন। ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে সম্মেলনটি। এই নিয়ে ব্যাপক প্রস্তুতি। শহরজুড়ে সম্ভাব্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের ছবিসহ তোরণ, ব্যানার, ফেস্টুনে সেজেছে শহর। ঠাঁই পেয়েছে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের ব্যানার ফেস্টুন। সম্মেলন ঘিরে আওয়ামীলীগ পরিবারে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সম্মেলনে অর্ধ ডজন কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতির বিষয়টি বাড়তি মাত্রা যোগ করেছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম এমপি, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, রাঙামাটি আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার এমপি, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সম্মেলনের সভাপতিত্ব করেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চাইথোঅং মারমা বলেন, দীর্ঘ ৭ বছর পর এই কাউন্সিল ও সম্মেলন নিয়ে নেতাকর্মীদের ব্যাপক উৎসব উদ্দীপনা রয়েছে। একই সাথে একাধিক কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এই কাউন্সিল উৎসবে পরিণত হচ্ছে। আশা করি সবার অংশগ্রহণে একটি সফল কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button