খাগড়াছড়িব্রেকিং

খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর মংরে মারমার মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়ি পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মংরে মারমা (৫২) মারা গেছেন। সোমবার দুপুরে খাগড়াছড়ি সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে খাগড়াছড়ি পৌরসভাসহ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার হলরুমে ২০২২-২৩ অর্থ বছরের রি-এসেসম্যান্টের আওকায় ধার্য্যকৃত পৌরকরের অভিযোগ নিষ্পত্তি বিষয়ক এক সভায় অংশ নেন। এসময় তিনি শারীরিক অসুস্থতাবোধ করলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি পৌরসভার সহকারী কর নির্ধারক প্রভাত তালুকদার জানান, সভার শেষ দিকে তিনি অসুস্থতাবোধ করলে আমরা তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে আসি। পরে সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এদিকে মৃত্যুর খবর পেয়ে খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মেল্দু চৌধুরীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান। পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, এটি আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। আকস্মিক এই মৃত্যু মেনে নেয়া কঠিন।

মংরে মারমা ৭নং ওয়ার্ড থেকে পরপর তিনবার কাউন্সিলর নির্বাচিত হন। একই সঙ্গে তিনি জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে নিজ এলাকা পানখাইয়া পাড়া শ্মাশ্বানে তার দাহক্রিয়া সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

মংরে মারমার মৃত্যুত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + twelve =

Back to top button