নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / খাগড়াছড়ি আসনে ওয়াদুদ ভূঁইয়াসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

খাগড়াছড়ি আসনে ওয়াদুদ ভূঁইয়াসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

মামলার সাজা স্থগিত না হওয়ায়, দলীয় মনোনয়ন না থাকায় এবং ভুল তথ্য দেয়ায় খাগড়াছড়িতে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে রিটার্নিং অফিসার। রোববার যাচাই বাছাইয়ের দিনে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসব মনোনয়নপত্র বাতিল করা হয়।

জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম জানান, মামলার সাজা স্থগিত না হওয়ায় বিএনপি সমর্থিত প্রার্থী ওয়াদুদ ভূইয়া, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না থাকায় সমীর দত্ত চাকমা ও যতীন্দ্র লাল ত্রিপুরার মনোনয়ন বাতিল হয়েছে। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে যেসব তথ্য প্রদানের নিয়ম রয়েছে তা ভুল দেয়ায় নতুন কুমার চাকমা ও সচিব চাকমার মনোনয়ন বাতিল হয়েছে।

যাচাই বাছাইয়ে আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বিএনপির প্রার্থী শহিদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ ও সমীরণ দেওয়ান, জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ, গণফোরামের প্রার্থী আমজাদ হোসেন চৌধুরী ও ইসলামী আন্দেলন মনোনীত প্রার্থী আব্দুল জব্বার গাজীর মনোনয়ন বৈধতা পেয়েছে।

২৯৮নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগ ও বিএনপিসহ অন্যান্য দলের ১১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে বৈধতা পেয়েছে ৬ প্রার্থীর।

আরো দেখুন

ক্যান্সারের কাছেই হেরে গেলেন সাংবাদিক মোস্তফা কামাল

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাঙামাটির সাংবাদিক, বিশিষ্ট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − two =