খাগড়াছড়িব্রেকিংলিড

খাগড়াছড়ির পুলিশ সুপারকে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি প্রেসক্লাব। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব হল রুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ির বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান। বক্তব্য রাখেন খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক ও দৈনিক অরন্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক তরুণ কুমার ভট্টাচার্য্য, সহ-সভাপতি জহুরুল আলম, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক কানন আচার্য্য,জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বিদায়ী পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান বলেন, নিজের দায়িত্ব সঠিক ভাবে পালনসহ জনগণের বন্ধু হয়ে কাজে করলেই পুলিশের সফলতা আসে,আমি তা বজায় রাখার চেষ্টা করেছি। তিনি পুলিশ-মিডিয়া একের অপরের পরিপুরক উল্লেখ করে বলেন, পারস্পারিক সহযোগিতা থাকলে সমাজের সব ধরনের অনিয়ম রোধ সম্ভব হবে।
সাংবাদিকরা বিদায়ী পুলিশ সুপার আহামার উজ্জামানকে মিডিয়া বান্ধব পুলিশ অফিসার উল্লেখ করে তার উত্তোর উত্তোর সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানের শুরুতে সাংবাদিকরা ফুল ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে বিদায়ী পুলিশ সুপারকে বরণ করে নেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button