করোনাভাইরাস আপডেটখাগড়াছড়িব্রেকিংলিড

খাগড়াছড়ির দীঘিনালায় সনাক্ত হলো করোনা রোগী

দীঘিনালায় নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টসকর্মী এ ক যুবকের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তবে তিনি নারায়নগঞ্জ থেকে ফেরার পর থেকেই একটি প্রাথমিক বিদ্যালয়ে স্বস্ত্রীক কোয়ারেন্টিনে রয়েছেন। অপরদিকে খাগড়াছড়ি জেলাতে এটাই করোনা সনাক্ত হওয়া প্রথম ব্যাক্তি।
তবে ১১দিন আগে নারায়নগঞ্জ থেকে আসলেও এখনো তিনি শারীরিকভাবে সম্পূর্ন সুস্থ রয়েছেন। এ কারণে তাকে চিকিৎসার জন্য না পাঠিয়ে লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তনয় তালুকদার।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা সনাক্ত হওয়া এই যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল গত শুক্রবারে, বুধবার রিপোর্ট আসে পজেটিভ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৩৫ বছর বয়সি চাকমা সম্প্রদায়ের এই যুবক স্বস্ত্রীক ১৭ এপ্রিল নারায়নগঞ্জ থেকে বিদায় নিয়ে ১৮ এপ্রিল দীঘিনালায় প্রবেশ করেন। তিনি নারায়নগঞ্জ আদমজী (ইপিজেড) এলাকায় একটি গার্মেন্টসে চাকুরী করতেন। দীঘিনালায় আসার পর একটি প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টিনে রয়েছেন। সে বিদ্যালয়ে তিনি যে ভবনে রয়েছেন সেখানো আরো ৯জন রয়েছে কোয়ারেন্টিনে আছেন। একই বিদ্যালয়ের আরেকটি ভবনে রয়েছেন আরো ৪৫ জন।
রিপোর্ট আসার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি মোহাম্মদ কাশেম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তনয় তালুকদার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ গিয়ে আক্রান্ত যুবকের সাথে কথা বলে তাদের ভবনটি লকডাউন করে দিয়েছেন। তাদের খাবারের ব্যবস্থা প্রশাসনের পক্ষ্য থেকে করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button