খাগড়াছড়ি

খাগড়াছড়িতে বাল্যবিবাহ ও শিশু নির্যাতন বন্ধের দাবি

খাগড়াছড়ি প্রতিনিধি
বাল্যবিবাহ ও শিশু নির্যাতনের সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ)। রোববার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা এনসিটিএফ সভাপতি শচীন দাশ।

সংবাদ সম্মেলনে বিভিন্ন গণ্যমাধ্যম থেকে প্রাপ্ততথ্য ও এনসিটিএফ’র মিডিয়া মনিটরিং এর প্রতিবেদন অনুযায়ী দেশজুড়ে নারী ও শিশু নির্যাতনের পরিসংখ্যান তুলে ধলা হয়। সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দেশে বাল্য বিয়ে ও শিশু নির্যাতনের চিত্র আমাদের উদ্বিগ্ন করে তুলছে। এমতাবস্থায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি শচীন দাশ, সহ-সভাপতি মিডিয়া ত্রিপুরা, সাধারণ সম্পাদক জান্নাতুল মাওয়া, যুগ্ম সাধারণ সম্পাদক-পার্থ প্রতীম দে, শিশু গবেষক (ছেলে) আতিক উল্লাহ ফয়সাল, শিশু গবেষক (মেয়ে) উম্মে হামিমা সোহা, শিশু সাংবাদিক (ছেলে) তেরাং ত্রিপুরা, শিশু সাংবাদিক (মেয়ে) নিশি,সাধারণ সদস্য ইফতি, জেলা ভলান্টিয়ার (মেয়ে) ডালিয়া ত্রিপুরা, জেলা ভলান্টিয়ার (ছেলে) খোকন বিকাশ ত্রিপুরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button