খাগড়াছড়িব্রেকিং

খাগড়াছড়িতে বাঙালি ছাত্র পরিষদের আল্টিমেটাম

রাঙামাটির লংগদুর মটর সাইকেল চালক নুরুল ইসলাম নয়ন হত্যার বিচার ও মিথ্যা মামলায় বাঙ্গালীদের গনগ্রেপ্তার বন্ধের দাবীতে খাগড়াছড়িতে পুলিশি বাধায় বিক্ষোভ করেছে পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার একাংশ। বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলা পরিষদ হতে বিক্ষোভ মিছিল বের হতে চাইলে পুলিশের বাধা দেয়। পরে উপজেলা মাঠে মানববন্ধন করে সংগঠনটি।

এতে বক্তব্য রাখেন বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্র্রীয় নেতা মো: সাহাজুল ইসলাম সজল, জেলা কমিটির একাংশের ভারপ্রাপ্ত সভাপিিত মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, যুগ্ন সম্পাদক জাহিদুল ইসলাম, দিঘীনালা শাখার সহ সভাপতি মনসুর আলম, মাটিরাঙ্গা উপজেলা আহবায়ক মো: এস এম শাহ আলম, পানছড়ি উপজেলা আহবায়ক সাইফুল ইসলাম চৌধুরী, মহালছড়ি শাখার সাধারন সম্পাদক মো; জহুর আলী, মানিকছড়ি সভাপতি মো: মোক্তাদির।

মানববন্ধন থেকে বক্তারা, অবিলম্বে নয়নের হত্যাকারিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শান্তি, পরিবারকে ক্ষতিপূরন ও লংগদুতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় গনগ্রেফতার বন্ধ এবং অগ্নিসংযোগের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত করার দাবী জানানো হয়। আগামী ১১ তারিখের মধ্যে নয়ন হত্যাকারীদের গ্রেপ্তার ও গনগ্রেপ্তার বন্ধ করা না হলে ১২ তারিখ হরতাল কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 10 =

Back to top button