খাগড়াছড়িব্রেকিং

খাগড়াছড়িতে তুলকালাম

খাগড়াছড়ির জেলা সদরের স্বণির্ভর এলাকায় প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকালে শহরের স্বণির্ভর এলাকায় ইউপিডিএফ কর্মী অমর বিকাশ চাকমার ২২তম মৃত্যু বার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সংগঠনটির নেতাকর্মীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ইউপিডিএফ সদস্যরা ইটপাটকেল ও গুলতি নিক্ষেপ করে। ইটের আঘাতে পুলিশের ৩সদস্য আহত হয়েছে বলে জানা গেছে। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও ৬রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। ইউপিডিএফ ঘটনায় তাদের ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবী করেছে।
এদিকে ঘটনার পর থেকে স্বণির্ভর এলাকায় আতংকিত লোকজন দোকানপাট বন্ধ করে দেয়। প্রায় ২ঘন্টা বন্ধ থাকে খাগড়াছড়ির সাথে পানছড়ি উপজেলা সড়ক যোগাযোগ। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। খাগড়াছড়ির সদর থানার অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আব্দুল হান্নান জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button