রাঙামাটি

খাগড়াছড়িতে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি
“বাংলার মেহনতি মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” স্লোগানে পথচলা জাতীয় শ্রমিকলীগের ৫৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে খাগড়াছড়িতে। বুধবার সকালে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দেশের জন্য আত্মত্যাগকারীদের শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীবরতা পালন শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আলোচনা সভা করে।

জাতীয় শ্রমিকলীগের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক জানু সিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের নারী এমপি বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এতে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা অংশ নেন। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. কামাল পাটোয়ারী, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, সদস্য শামীম চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. জাবেদ হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল, জেলা কৃষকলীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, শ্রমিক লীগের নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম।

এছাড়াও জেলা আওয়ামলীগের সদস্য নুরুল্লাহ হিরো, আফতাব চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার, টিকো চাকমা, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা নরোত্তাম বৈষ্ণবসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এতে বক্তারা বলেন, জাতীয় শ্রমিকলীগ এদেশের জন্য বিশেষ অবদান রাখছে বলেই এদেশ অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। তাই শ্রমিকলীগকে দেশ ও মানুষের কল্যাণে নিজেদের নিবেদিত হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + twenty =

Back to top button