খাগড়াছড়ি

খাগড়াছড়িতে করোনায় মৃত্যু ২; সনাক্তের হার ৩২.২৬ শতাংশ

খাগড়াছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়িতে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে আরো ২জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যু ২২জন। নতুন সনাক্তের হার ৩২.২৬ শতাংশ। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলের খাগড়াছড়ি জেলা সদরের ইসলামপুর এলাকার মোঃ আমিন হোসেনের স্ত্রী দেলোয়ারা (৫৫) এবং মাটিরাঙ্গার তবলছড়ি এলাকার মৃত মোহাম্মদ উল্লাহ’র স্ত্রী বেগম জিয়া(৭৫)। এরমধ্যে বেগম জিয়া বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আর দেলোয়ারা মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মারা যান।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ রিপল বাপ্পি চাকমা জানান, মৃত দুইজনের মধ্যে দেলোয়ারার ডায়াবেটিসসহ অন্য রোগও ছিল। আমরা স্বাস্থ্য সুরক্ষা মেনে দাফন করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করেছি। এদিকে গত ২৪ ঘন্টায় ৯৩জনের নমুনা পরিক্ষায় ৩০জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ে। যার সনাক্তের হার ৩২.২৬ শতাংশ। আক্রান্তদের মধ্যে জেলা সদরে ১৯ জন, মাটিরাঙ্গায় ৩জন, মানিকছড়িতে ১জন, পানছড়িতে ৩জন এবং দীঘিনালায় ৪জন।

বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালের ৫০ শয্যার করোনা ইউনিটে ৪৪জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ২৭জন পজেটিভ এবং ১৭জন সন্দেহজনক।

খাগড়াছড়িতে এখন পর্যন্ত ১২হাজার ২৪৩জনের নমুনা পরিক্ষায় ২হাজার ৩৯৩জনের শরীরে করোনা সনাক্ত হয়। এরমধ্যে সুস্থ হয়েছে ১হাজার ১৭৮ জন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button