নীড় পাতা / ব্রেকিং / খাগড়াছড়িতে ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
parbatyachattagram

খাগড়াছড়িতে ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে খাগড়াছড়িতে। মঙ্গলবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবে আনুষ্ঠানিকভাবে কেক কেটে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সূচনা করেন ভারত প্রত্যাগত শরনার্থী ও অভ্যন্তরীন উদ্বাস্তু পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
পরে প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়ার সভাপতিত্বে স্মৃতিচারণমূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি তরুণ ভট্টাচার্য্য।
দৈনিক ইত্তেফাকের দীঘিনালা উপজেলা প্রতিনিধি তমাল দাশ লিটনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, স্থানীয় দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি মোঃ জহুরুল আলম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি আবু তাহের মুহম্মদ, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক, দৈনিক কালের কন্ঠ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি আবু দাউদ, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সম্পাদক কানন আচার্য্য, জেলা স্কাউটের সম্পাদক সাংবাদিক আজিম উল হক।
বক্তারা দৈনিক ইত্তেফাক দীর্ঘ ৬৭ বছরের ইতিহাসে লক্ষ্য ও আদর্শ কে সমুন্নত রেখে দেশ ও জাতি গঠনে যে ভূমিকা পালন করে চলেছেন তা জাতীর ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। সভায় ইত্তেফাকের উপজেলার প্রতিনিধিবৃন্দসহ জেলার রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply