খাগড়াছড়ি

খাগড়াছড়িতে আওয়ামীলীগ নেতার ওপর হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

বুধবার সন্ধ্যায় খাগড়াছড়ি ৮নং পৌর আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীনের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এবং তাকে ও তার ছেলেসহ ৩জনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের সমর্থকদের দায়ী করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে পৌর আওয়ামীলীগ।
ব্যবসায়ীরা অভিযোগ করেছেন, বুধবার সন্ধ্যায় একদল চিহিৃত সন্ত্রাসী একযোগ হয়ে আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীনের ‘চমক কালেকশন’ নামক ব্যবসা প্রতিষ্ঠানে হানা দেয়। তারা দেশীয় অস্ত্রশস্ত্র, ছুরি, হকিস্টিক ও লোহার রড নিয়ে হামলা চালালে জয়নাল আবেদীন (৪৫), তার ছেলে মো: ফয়সাল (২৫) ও ভাইপো মো: রবিউল (২৫) আহত হন। ঘটনার আকস্মিকতায় আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে দেয়া হয়।
খবর পেয়ে পুলিশ সদস্যরা এগিয়ে এলে এবং স্থানীয় ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহতদের খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন অভিযোগ করেছেন, পৌরসভার মেয়র রফিকুল আলমের উস্কানীতে তারই ক্যাডাররা এই হামলা চালিয়েছে। অবশ্য হামলাকারী কারো বক্তব্য পাওয়া যায়নি। এক মাস আগেও জয়নাল আবেদীনের ব্যবসা প্রতিষ্ঠানটিতে তালা ঝুঁলিয়ে দিয়েছিলো দুর্বৃত্তরা।
এদিকে এই ঘটনায় খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করেছেন জয়নাল আবেদীন। মামলায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামী করা হয়েছে।
আওয়ামীলীগ নেতার ওপর হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ হোসেন, সহ-সভাপতি ফরিদুজ্জামান স্বাধীন। তারা এক বিবৃতিতে ঘটনায় জড়িত ও উস্কানীদাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button