খাগড়াছড়ি

খাগড়াছড়িতে অসহায় পরিবারকে গৃহ উপহার দিলো যুবলীগ

খাগড়াছড়ি প্রতিনিধি॥
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আশ্রয় কর্মসূচির উদ্বোধনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে অসহায় পরিবারকে গৃহ উপহার দিলো বাংলাদেশ যুবলীগ। রবিবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদর কমলছড়ি পাইলটপাড়া এলাকায় এই গৃহের চাবি হস্তান্তর করা হয়। ভার্চুয়াল এই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: মাইনুল হোসেন খান নিখিল।
এ সময় খাগড়াছড়ির কমলছড়িতে গৃহের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগ নেতা একেএম ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা ও যুবলীগ নেতা মংরে মারমাসহ দলীয় নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এই গৃহহীন পরিবারের হাতে নির্মিত বাড়ির চাবি হস্তান্তর করে বলেন, গৃহহীন কোন অসহায় মানুষ ঘরছাড়া থাকবে না। বাংলাদেশ বঙ্গবন্ধুর দেখা স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে যুবলীগ।

সে সাথে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এই দেশ বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। চলমান উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতায় মানুষের ভালোবাসায় এদেশ এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের অভিষ্ঠ লক্ষে। এর আগে কেন্দ্রীয় ভাবে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ নানা কর্মসূচি পালন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button