নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / ক্ষুদে ক্রিকেটারদের কার্নিভাল রাঙামাটিতে
parbatyachattagram

ক্ষুদে ক্রিকেটারদের কার্নিভাল রাঙামাটিতে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে ক্ষুদে প্রতিভাবান ক্রিকেটার খুঁজে বের করে প্রশিক্ষণের মাধ্যমে দেশের ভালো খেলোয়াড় তৈরির লক্ষ্য নিয়ে সম্পন্ন হল অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল ২০১৯।

রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে রোববার সকাল ৯:৩০ টায় শুরু হয় এ কার্নিভাল। রাঙামাটির বিভিন্ন স্কুলে ক্ষুদে ক্রিকেটাররা এ কার্নিভালে অংশ গ্রহণ করে। কার্নিভালে বাচাই করা মোট ৪০ জন ক্ষুদে ক্রিকেটার অংশগ্রহণ করে। যার মধ্য থেকে বাচাই করা হয় ১৫ জন খেলোয়াড়, যারা বিভাগীয় প্রশিক্ষণের জন্য নির্বাচিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে তাদের দেয়া হবে উচ্চতর প্রশিক্ষণ। কার্নিভালে ক্ষুদে ক্রিকেটার বাছাইয়ে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের রাঙামাটি জেলার কোচ মহিতোষ দেওয়ান এবং যুগ্ম সাধারণ সম্পাদক মিথুল দেওয়ান।

কার্নিভাল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন চৌধুরী বলেন, ক্ষুদে ক্রিকেটার তুলে আনার জন্য আমরা সব ধরনের কাজই করব। পাশাপাশি যুব সমাজের সকলকে ক্রীড়ামুখি হবার আহবানও জানান তিনি।

জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য বেনু দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মামুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম। এ সময়ে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য মনোয়ারা জসীম, সহ সাধারণ সম্পাদক মো: সবুর, সদস্য তাপস চাকমা, সদস্য হুমায়ন কবীর, মো: সেলিম।

বাছাই শেষে সকল প্রতিযোগীকে শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

পথের কাঁটা সমূলে তুলে ফেলা হবে

‘আমরা মূলত আমরা শুনতে এসেছি, আপনারা কেমন পার্বত্য চট্টগ্রাম চান, কিভাবে দেখতে চান এ অঞ্চলকে, …

Leave a Reply