নীড় পাতা / ব্রেকিং / ক্যান্সারের কাছেই হেরে গেলেন সাংবাদিক মোস্তফা কামাল

ক্যান্সারের কাছেই হেরে গেলেন সাংবাদিক মোস্তফা কামাল

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাঙামাটির সাংবাদিক, বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষাবিদ মো. মোস্তফা কামাল আর নেই (ইন্নালিল্লাহি… রাজিউন)। শুক্রবার বিকেল সাড়ে তিনটার পর তিনি চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

মৃত্যুকালে প্রয়াত মোস্তফা কামাল স্ত্রী, এক কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক মোস্তফা কামাল দীর্র্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। এর আগেও বিভিন্ন সময়ে দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ব্যক্তি জীবনে মোস্তফা কামাল সাংবাদিকতা, শিক্ষকতা, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি বর্তমানে রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ, ডেইলি অবজারভার ও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) রাঙামাটি জেলা প্রতিনিধি হিসেবে নিযুক্ত ছিলেন। ছাত্র জীবনে তিনি অধ্যয়নরত অবস্থায় রাঙামাটি কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

শিক্ষাবিদ, সাংবাদিক ও সাবেক এই ছাত্রনেতার মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে। গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে জেলা ছাত্র ইউনিয়ন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড়টোয়েন্টিফোর পরিবার।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাঁর মরদেহ রাঙামাটিতে আনা হচ্ছে। মরদেহ রাঙামাটি পৌঁছানোর পর পরবর্তী সিদ্ধান্ত জানানো যাবে।

আরো দেখুন

আত্মীয়-স্বজনের ঘরেই ঠাঁই পেল অগ্নিদুর্গতরা

মাসুম, বয়স ৮ বছর। সকাল বেলার নাস্তা সেরে ঘর থেকে বের হয়েছিলো বন্ধুদের সাথে খেলতে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − 15 =