করোনাভাইরাস আপডেটখেলার মাঠব্রেকিং

কোচ-ফুটবলারদের পাশে রাঙামাটি ফুটবল এসোসিয়েশন

কোভিড১৯ বা করোনার ক্রান্তিকালে রাঙামাটি জেলার ফুটবল কোচ ও জেলা ফুটবল দলের খেলোয়াড়দের আর্থিক সহায়তা দিয়েছে রাঙামাটি ফুটবল এসোসিয়েশন(ডিএফএ)। সোমবার সকাল এগারোটায় খেলায়াড়দের মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। রাঙামাটি জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো সহ অনান্য কর্মকর্তারা এ অর্থ খেলোয়াড়দের মাঝে তুলে দেন। রাঙামাটি জেলার ৫ জন কোচকে বিশ হাজার টাকা, ৫ জন দুস্থ খেলোয়াড়কে ত্রিশ হাজার টাকা এবং রাঙামাটি জেলা ফুটবল দলের খেলোয়ারদের বিশ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এমন সহায়তা পেয়ে খেলোয়াড়রা রাঙমাটি ডিএফএ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা ফুটবল দলের খেলোয়াড় মো: হানিফ বলেন, আমরা খুবই খুশি যে ফুটবল এসোসিয়েশন অামাদের সহায়তা প্রদান করেছেন। আমাদের অধিকাংশ খেলোয়াড়রাই দরিদ্র তাই আমরা এ কঠিন সময়ে আশাকরি জেলা ক্রীড়া সংস্থা সহ সবাই আমাদের পাশে থাকবে।

আরেক ফুটবলার মুন্না আসাম বলেন, আমরা ধন্যবাদ দেই জেলা ফুটবল এসোসিয়েশনকে তারা এ সময়ে আমাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো: সবুর বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করছি সহায়তা করা জন্য আগামীতেও আমাদের এমন সহায়তা অব্যহত থাকবে।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মো: সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো বলেন, জেলা ফুটবল এসোসিয়েশন সব সময় ফুটবলারদের পাশে আছে এবং থাকবে। আমাদের সাধ্য অনুযায়ী সামান্য কিছু সহায়তা করেছি তা দিয়ে খেলোয়াড়দের তেমন কিছু হবে না। খেলোয়াড়দের জন্য জেলা ক্রীড়া সংস্থা চাইলে আরো অনেক বেশী কিছু করতে পারে। এখনও পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থা খেলোয়াড়দের জন্য কিছু করে নাই সেটি খুবই দু:খজনক। আমি অনুরোধ করবো যাতে জেলা ক্রীড়া সংস্থা রাঙামাটির খেলোয়াড়দের পাশে দাঁড়ায়।

অর্থিক সহায়তা প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন ডিএফএর সদস্য মো: সবুর, সাবেক কোষাধ্যক্ষ মো: মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ সেলিম প্রমুখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close