ব্রেকিংরাঙামাটিলিড

কে কত ভোট পেলেন রাঙামাটির পৌর কাউন্সিলররা

নির্বাচন-২০১৯

১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর হেলালউদ্দিন ২৫৮৭ ভোট পেয়ে উট পাখি মার্কায় বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান চৌধুরী গাজর মার্কায় পেয়েছেন ১০৫৪ ভোট।

২নং ওয়ার্ডে করিম আকবর টেবিলল্যাম্প প্রতীকে ১৩৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মালেক গাজর প্রতীকে ১২১০ ভোট পেয়েছেন। মোসলেমউদ্দিন উটপাখি মার্কায় ৪৪২ ভোট,রতন দেব ডালিম মার্কায় ১৮০ ভোট পেয়েছেন।

৩ নং ওয়ার্ডে পুলক দে ব্ল্যাকবোর্ড মার্কায় ৮৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সাথে ভোট করা বিপ্লব দাশ মাইকেল ডালিম প্রতীকে ৯৪ ভোট,নেয়াজ আহমেদ উট পাখি মার্কায় ৬২৩ ভোট,বিমল বড়ুয়া টেবিলল্যাম্প মার্কায় ৩৯৮ ভোট,মামুন গাজর মার্কায় পেয়েছেন ৩৪২ ভোট,সুশীল জীবন চাকমা পানির বোতল মার্কায় পেয়েছেন ২৯৯ ভোট।

৪ নং ওয়ার্ডে নুরনবী গাজর মার্কায় ১৪২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সাথে লড়াই করা ডালিম মার্কা নিয়ে ওমর ফারুক আলমগীর ৩১২ ভোট, ব্ল্যাকবোর্ড প্রতীকে সাইফুল আলম রাশেদ ৩৮২ ভোট এবং মিজানুর রহমান বাবু টেবিলল্যাম্প প্রতীকে ৬৮৯ ভোট,বেলাল হোসেন উট পাখি মার্কায় পেয়েছেন ৫৮৮ ভোট।

৫নং ওয়ার্ডে ১৩২৭ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন পানির বোতল মার্কায়, বর্তমান কাউন্সিলর বাচিং মারমা। তার সাথে নির্বাচন করা অজিত দাশ ডালিম প্রতীকে পেয়েছেন ৫৮৫ ভোট,আশীষ কুমার আসাম ব্ল্যাকবোর্ড প্রতীকে পেয়েছেন ২৩৭ ভোট, গোলাপ তংচঙ্গ্যা টেবিলল্যাম্প প্রতীকে পেয়েছেন ২৭৪ ভোট,তৌহিদুল ইসলাম মামুন পাঞ্জাবি প্রতীকে পেয়েছেন ২৯৬ ভোট এবং মোঃ নুরুল আবছার উট পাখি মার্কায় পেয়েছেন ৭৮৭ ভোট।

৬নং ওয়ার্ডে ১৪৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে রবিমোহন চাকমা,তার প্রতীক ছিলো উট পাখি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পানির বোতল মার্কার রবীন্দ্র চাকমা পেয়েছেন ১০৪১ ভোট। মোঃ আলমগীর ডালিম প্রতীকে পেয়েছেন ৯২৬ ভোট,মোঃ জালাল শিকদার পাঞ্জাবি মার্কায় পেয়েছেন ৮৫ ভোট,সজীব চাকমা ব্রীজ মার্কায় পেয়েছেন ৫৩৫ ভোট।

৭ নং ওয়ার্ডে মোঃ জামালউদ্দিন গাজর প্রতীকে পেয়েছেন ২৮৬৭ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি রবিউল আলম উটপাখি মার্কায় পেয়েছেন ১১৫৮ ভোট।

৮ নং ওয়ার্ডে কালায়ন চাকমা ২৫০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন ডালিম প্রতীকের বিমল বিশ্বাস পেয়েছেন ১৪৯১ ভোট । এই ওয়ার্ডে তরুন চাকমা উট পাখি প্রতীক নিয়ে ৭২৮ ভোট,নয়ন রায় গাজর প্রতীক নিয়ে ৩৫০ ভোট,মীর্জা মাসুদ রানা পাঞ্জাবি প্রতীক নিয়ে ২৯৩ ভোট পেয়েছেন।

৯নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে সন্তোষ কুমার চাকমা ১৫২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সাথে লড়াই করা উট পাখি প্রতীকের চন্দ্রজিৎ দেওয়ান আনান ৪৮০ ভোট,বিদ্যুৎ আলো চাকমা ডালিম মার্কায় ২৫ ভোট, মোঃ নুরুল আলম গাজর মার্কায় ৭২৮ ভোট,রেজাউল করিম মিন্টু ব্ল্যাকবোর্ড প্রতীকে ৭৪ ভোট,বিল্লাল হোসেন পাঞ্জাবি প্রতীকে ১০৪৬ ভোট পেয়েছেন।

 

 

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

Back to top button