নীড় পাতা / ব্রেকিং / কেপিএমের সকল সমস্যা সমাধানের আশ্বাস দীপংকরের
parbatyachattagram

কাপ্তাইয়ে গণসংবর্ধনায় জানালেন দীপংকর

কেপিএমের সকল সমস্যা সমাধানের আশ্বাস দীপংকরের

‘কেপিএমের শ্রমিক কর্মচারীদের বেতন ভাতা, বকেয়া পাওনাসহ মিলের সকল সমস্যা সমাধানে যা যা করনীয় তাই করা হবে। সমস্যা সমাধানে শ্রমিক নেতৃবৃন্দ, কর্তৃপক্ষ ও মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ গতকাল মঙ্গলবার বিকেলে কাপ্তাই উপজেলা সদরে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি আসনের নব-নির্বাচিত সাংসদ দীপংকর তালুকদার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, ভোট নিয়ে আমি যে আশা করেছিলাম, তার চেয়েও বেশি ভোট কাপ্তাইবাসী আমাকে উপহার দিয়েছে। তিনি সংসদ নির্বচনের মতো আসন্ন উপজেলা নির্বাচনেও দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে কাপ্তাইবাসীকে একযোগে কাজ করার আহবান জানান।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসংর্ধনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, জেলা পরিষদ সদস্য শান্তনা চাকমা, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তার, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল হক, জেলা আওয়ামীলীগ শ্রম সম্পাদক মোঃ হানিফ, উপজেলা আওয়ামী পেশাজীবি পরিষদের আহবায়ক প্রকৌশলী রুবায়েত আক্তার আহমেদ।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সুমন, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক একরাম হোসেন, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আয়েশা আক্তার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তানবীর আহমেদ, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা মহিলালীগ সভাপতি মনোয়ারা জাহান, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ সামসুদ্দিন, রাইখালী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নেথোয়াই মারমা, কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-সম্পাদক ধনা তঞ্চঙ্গ্যা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যা প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি দীপ্তিময় তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি নাছির উদ্দিন, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তঞ্চঙ্গ্যা, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়–য়াসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + one =