করোনাভাইরাস আপডেটপাহাড়ের অর্থনীতিব্রেকিংরাঙামাটিলিড

কৃষকের ধান কেটে দিলো বরকল ছাত্রলীগ

করোনা সংক্রমনের কারণে স্তব্ধ পুরো দেশ। অনেকটা বন্ধ হয়ে গেছে মানুষের জীবনযাত্রা। কিন্তু স্তব্ধ হয়ে যায়নি প্রকৃতির নীতি-রীতি। সবুজ আবরণ ভেদ করে সোনালী আলোয় মাঠে শোভা পাচ্ছে কৃষকের সোনালী ফসল ধান।
নিজেদের কর্তব্য থেকে অসহায় প্রান্তিক  এক নারীর ধান কেটে ঘরে তুলে  দিচ্ছে বরকল ছাত্রলীগ।
বরকল উপজেলার বাঘাছড়ার গ্রামের শাহানাজ বেগমের মাঠে পাকা ধান কিন্তু কাটার মানুষ নাই, ধরে তোলারও কেউ নাই । বিষয়টি জানতে পেরে তাঁর পাশে ছুটে যান বরকল উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।
মঙ্গলবার বরকল উপজেলা ছাত্রলীগের  উদ্যোগে ঐ কৃষকের ৪ একর জমির পাকা ধান কেটে তা ঘরে  তুলে দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বেলাল হোসেন,সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃরাজিব হোসেন,মোঃ সোহেল হোসেন, সেলিম মাহমুদ সুমন,মোঃ রেজাউল ইসলাম,মোঃ রিমন হোসেন,মোঃ লিটন হোসেন,মোঃআলামিন,মোঃ বেলাল মোঃ জসিম,মোঃ তৌহিদুল ইসলাম,মোঃ আরাফাতসহ  ২৫ নেতাকর্মী।
কৃষক শাহানাজ বেগম জানান, এই দুর্যোগ মুহুর্তে খুব চিন্তায় ছিলাম কিভাবে পাকা ধান ঘরে তুলব তা নিয়ে। ধান কাটার জন্য কোন শ্রমিক পাচ্ছিলাম না। ছাত্রলীগের ছেলেরা আমার ধান কেটে ঘরে তুলে দিছে। আমি  তাদের জন্য দোয়া করি।
উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আসাদুজ্জামান জানান, কৃষক বাঁচলে, বাঁচবে দেশ। তাই জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আমরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি এটা আমার এবং ছাত্রলীগের প্রতিটি কর্মীর নৈতিক দায়িত্ব বলেই মনে করেছি। আমরা অসহায় কৃষকের পাশে সবসময় আছি।
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button