ব্রেকিংরাঙামাটিলিড

কৃত্তিকাকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদ রাঙামাটিতে

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকায় কৃত্তিকা ত্রিপুরা নামে এক শিশুকে ধর্ষণ ও নৃশংসভাবে হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ত্রিপুৃরা স্টুডেন্টস ফোরাম।

বুধবার সকালে শহরের কাকলী সিনেমা হল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধনে মিলিত হয়।

মানববন্ধনে ত্রিপুৃরা স্টুডেন্টস ফোরাম রাঙামাটি জেলার সভাপতি হৃদয় ত্রিপুরার সভাপতিত্বে বক্তব্য রাখেন- রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা, ত্রিপুরা ষ্টুডেন্টস ফোরামের কেন্দ্রীয় সদস্য অঞ্জুলাল ত্রিপুরা, রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক বিকাশ ত্রিপুরা, তঞ্চঙ্গ্যা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হৃতিক তঞ্চঙ্গ্যা।

এসময় বক্তারা ত্রিপুরা শিশুকে ধর্ষণ ও হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির নিচের জঙ্গলে কৃত্তিকার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্বজনেরা। পরে পুলিশ ঘটনাস্থলে এস ওই বাড়ির নিচের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করে। হত্যার ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে দীঘিনালা থানায় মামলা দায়ের করেছেন শিশুর মা অনুমতি ত্রিপুরা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button