খাগড়াছড়িব্রেকিং

কৃতি ফুটবলার মনিকা চাকমাকে গণসংবর্ধনা

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্মীছড়ি উপজেলার কৃতি সন্তান ও অনুর্ধ্ব-১৯ জাতীয় মহিলা দলের অন্যতম সেরা খেলোয়াড় মনিকা চাকমাকে গণ সংবর্ধনা দিয়েছে লক্ষ্মীছড়ি এলাকাবাসী। বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন অনুর্ধ্ব ১৯ মহিলা জাতীয় দলের সেরা খেলোয়াড় মনিকা চাকমা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ ইকবাল, সভাপতি হিসেবে বক্তব্য প্রদান করেন লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর জব্বার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিপান্তর চাকমা রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরি মোহন চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে মনিকা চাকমাকে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ও প্রশাসন এবং লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদসহ এলাকার বিভিন্ন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের পক্ষ থেকে পুষ্পমাল্য ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button