আলোকিত পাহাড়করোনাভাইরাস আপডেটব্রেকিংলিড

কিরণ : মানবতার টানে দূর পাহাড়ের পানে

চিকিৎসাকর্মীদের লক্ষ টাকার সুরক্ষা সামগ্রী দিলো তারা

‘মানবতার টানে দূর পাহাড়ের পানে’ স্লোগান’কে সামনে রেখে চলমান করোনা মহামারী’তে তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর সেবায় ব্রত নিয়ে একদল অদম্য স্বপ্নবাজ তরুণ’দের সমন্বয়ে ইতোমধ্যে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “কিরণ”।

তারই ধারাবাহিকতায় মানবতার ডাকে সাড়া দিয়ে তিন পার্বত্য জেলার সুবিধাবঞ্চিত কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও জরুরি ঔষধপত্রাদি।

‘কিরণ’ সংগঠনের মানবিক কার্যক্রমের ২য় ধাপে ব্যতিক্রমী উদ্যোগের অংশ হিসেবে প্রায় এক লক্ষ টাকা সমমূল্যের ৩০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (KN-95 MASK, GAGGLES, FACE SHIELD) রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ে হস্তান্তর করেছে।

আর এই সুরক্ষা সামগ্রী প্রদানে ‘কিরণ’ এর পাশে ছিলো দীপংকর নন্দী, বাপন ধর ও টিটু কান্তি দে এর মত নিবেদিত প্রাণ মানুষ। যারা ভালোবেসে আন্তরিকভাবে এগিয়ে এসেছে এই মানবহিতৈষী কাজে।

সংগঠনের পক্ষে রাঙামাটি জেলা শাখার সভাপতি জুয়েল বড়ুয়া সহ সুব্রত দাশ ও সজিব দাশ উপস্থিত থেকে রাঙামাটি জেলার সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা  এবং করোনা ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামালের নিকট সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এই সময় ডাঃ বিপাস খীসা জানান, বর্তমান প্রেক্ষাপটে এসব সুরক্ষা সামগ্রী তাদের খুব দরকার ছিল এবং এর দ্বারা জেলার স্বাস্থ্য সেবায় নিয়োজিত’রা বেশ উপকৃত হবেন।

তিনি “কিরণ” এর এই মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানানা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button