ব্রেকিংরাঙামাটিলিড

কালেরকন্ঠ’র বর্ষপূর্তিতে র‌্যালি-আলোচনা-মুক্তিযোদ্ধা সংবর্ধনা

বর্ণিল আয়োজনে পার্বত্য শহর রাঙামাটিতে পালিত হয়েছে দৈনিক কালের কন্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী। দিনটি উপলক্ষ্যে র‌্যালি,আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয় এদিন।

শুক্রবার সকালে শহরের কাঠালতলী থেকে একটি র‌্যালি বের হয়ে বনরূপায় গিয়ে শেষ হয়। সেখানে রেইনবো রেস্তোরায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈনউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র কালায়ন চাকমা, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল,সাবেক ছাত্রনেতা ও রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজ বাস্তবায়ন সংগ্রাম পরিষদের আহ্বায়ক জাহাঙ্গীর আলম মুন্না,মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন এবং সংবর্ধিত মুক্তিযোদ্ধা রবার্ট রোনাল্ড পিন্টু। ধৈনিক কালের কন্ঠ’র জেলা প্রতিনিধি ফজলে এলাহীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কালেরকন্ঠ শুভসংঘ’র সভাপতি অসীম দাশ গুপ্ত। কর্মসূচীতে উপস্থিত ছিলেন রাঙামাটির রাঙামাটির বেশ কয়েকজন মুক্তিযোদ্ধাসহ  রাঙামাটি জেলা ছাত্রদল,ছাত্রলীগ,ছাত্র ইউনিয়ন নেতৃবৃন্দ। এছাড়া সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হিলর ভালেদী,রাঙামাটি ব্লাবফোর্স,পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশন,রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন এই আয়োজনে।

অতিথিরা দৈনিক কালের কন্ঠ’র ভূয়সী প্রশংসা করে বলেন,বিগত দশ বছরে বাংলাদেশের সাংবাদিকতা ও সংবাদপত্রকে অন্য উচ্চতায় নিয়ে গেছে কালেরকন্ঠ। সাংবাদিকতায় ভিন্ন মাত্রা যোগ করেছে পত্রিকাটি। সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কাজে শুভসংঘের কর্মপ্রয়াস সাধুবাদযোগ্য।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button