ব্রেকিংরাঙামাটিলিড

কারা হবেন রাঙামাটির অটোরিক্সা চালকদের নতুন নেতা ?

রাঙামাটি শহরবাসির ‘নির্ভরতা’ কিংবা ‘নিয়ন্ত্রনকারি’ হিসেবেই পরিচিত রাঙামাটি বেবিট্যাক্সি চালক সমিতি। ‘প্রভাবশালী’ ও ‘ দাপুটে’ এই সংগঠনটির ত্রিবার্ষিক নির্বাচন কাল শনিবার। গত তিনবছরেই প্রায় সাড়ে তিনশত সদস্য ভর্তি করানোর পর এখন ১১০২ চালকের এই সংগঠনটির নতুন নেতৃত্ব নির্বাচনে ১৩ জন সদস্যের বিপরীতে অংশ নিবেন ৩৬ জন প্রার্থী। এসব প্রার্থীদের প্রায় সবাই চালক সমিতির নিয়মিত ও পেশাদার চালক সদস্য হলেও সাধারন সম্পাদক পদে অংশ নিচ্ছেন বর্তমান কমিটির সাধারন সম্পাদক জ্বালানি তেল ব্যবসায়ি শহীদুজ্জামান মহসিন রোমান,যিনি আবার আবার অটোরিক্সা মালিক সমিতিরও সাধারন সম্পাদক।

ছাতা প্রতীক নিয়ে সভাপতি পদে লড়ছেন বিগত সময়ে অন্তত: তিনবার সভাপতি হিসেবে নির্বাচিত আব্দুল জলিল মজুমদার। বিএনপি সমর্থক হিসেবে পরিচিত আব্দুল জলিল মজুমদারের বিপক্ষে লড়ছেন প্রজাপতি প্রতীকে সাবেক সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ সমর্থক পরেশ মজুমদার।

সহসভাপতি পদে লড়ছেন চেয়ার প্রতীকের মোঃ ইউনুচ মিয়া,খেজুর গাছ প্রতীকের মোঃ কবির মিয়া, বাঘ মার্কার মোঃ আব্দুল হক ও আম মার্কায় মোঃ হানিফ।

সাধারন সম্পাদক পদে দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা শহীদুজ্জামান রোমান ও আনারস প্রতীক নিয়ে পৌর যুবদলের সাধারন সম্পাদক আবুল কালাম ।

যুগ্ম সম্পাদক পদে লড়ছেন টেলিফোন প্রতীকের মোঃ বেলাল হোসেন ও কাপ-পিরিচ প্রতীকের হেলাল হোসেন সুমন।
সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন মাছ মার্কার মোঃ আলী হোসেন, গোলাপ ফুলের মোঃ নজরুল ইসলাম,মই প্রতীকের মোঃ শহিদুল মিয়া এবং ফুটবল প্রতীকের মোঃ আব্দুল হালিম।
অর্থ সম্পাদক পদে দোয়াত কলমের মোঃ দেলোয়ার হোসেনের সাথে লড়ছে হরিণ মার্কার শম্ভু কুমার গুপ্ত।

প্রচার সম্পাদক টেউবওয়েলের আব্দুল খালেকের বিপক্ষে লড়ছে টেলিভিশন প্রতীক নিয়ে মোঃ সেলিম।

দপ্তর সম্পাদক পদে বাই সাইকেল প্রতীকের মোঃ বাবুল হোসেন,হাতি মার্কার মোঃ শহীদুল্লাহ,টেবিল মার্কার শিবু রায় মুখোমুখি হয়েছেন।

সদস্যের পাঁচটি পদের জন্য লড়ছেন মোঃ আবছার (ঘোড়া), মোঃ ইউসুফ মিয়া ( ক্রিকেট ব্যাট) মোঃ কামালউদ্দিন (চাকা), মোঃ আবুল কাশেম (চশমা), মোঃ চান মিয়া ( কাঁঠাল), মোঃ জসীম (ডাব), ঝুন্টু সরকার ( বৈদ্যুতিক বাল্ব),নুরুল আবছার ( উটপাখি),প্রদীপ বিশ্বাস মোরগ),বাপ্পি দেবনাথ (বালতি),বাসু নাগ (হাঁস),মোঃ মঞ্জুরুল আলম (জগ),মোঃ মোর্শেদ (রিক্সা), মোঃ লিয়াকত আলী (মোটরবাস) এবং মোঃ আবুল হাসেম (বটগাছ)।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও সংগঠনটির উপদেষ্টা এস এম শামসুল আলম বলেন,নির্বাচনের সব প্রস্তুতি ইতোমধ্যেই শেষ। রাঙামাটি শিশু নিকেতনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১১০২ জন ভোটার ৩৬ জন প্রার্থীর মধ্য থেকে ১৩ জনকে নেতা হিসেবে নির্বাচিত করতে ভোটদানে অংশ নিবেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button