নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / কারাফটক থেকে ফের গ্রেফতার জেএসএস নেতা চ সা থোয়াই
parbatyachattagram

কারাফটক থেকে ফের গ্রেফতার জেএসএস নেতা চ সা থোয়াই

আওয়ামীলীগ নেতা হত্যার ঘটনায় গ্রেফতার বান্দরবানের থানচি উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান ও উপজেলা জনসংহতি সমিতির সভাপতি চ সা থোয়াই মারমাকে কারাগারের ফটক থেকে আবারও গ্রেফতার করেছে পুলিশ।

বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের নেতা ক্য চিং থোয়াই মারমা হত্যা মামলার আসামি জনসংহতি সমিতির এই নেতা হাইকোর্ট থেকে জামিন নিয়ে সোমবার দুপুরে কারাগার থেকে বের হলে পুলিশ তাকে কারা ফটক থেকে আবারও গ্রেফতার করে পুলিশ।

বান্দরবান সদর থানা পুলিশের উপ-পরিদর্শক জিয়াউর রহমানের জানিয়েছেন, আওয়ামী লীগের সমর্থক ক্যচিং থোয়াই হত্যা মামলার আসামি থানচি উপজেলার ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মারমা। তাকে ওই মামলায় গ্রেফতার করা হয়েছে। মামলায় চ সা থোয়াই ছাড়াও জনসংহতি সমিতির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কে এস মং মারমা ও জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক ক্যবা মং মারমাও আসামি। এরা সবাই সদর উপজেলা আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মারমার হত্যা মামলারও আসামি।

প্রসঙ্গত, গত ১৯ মে রাজবিলা এলাকায় সন্ত্রাসীরা আওয়ামী লীগের সমর্থক ক্য চিং থোয়াই মারমাকে গুলি করে হত্যা করে। ২৩ মে সন্ত্রাসীরা অপহরণের পর হত্যা করে সদর উপজেলা আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মারমাকে। এসব ঘটনায় আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে আসছিল। যদিও জনসংহতি সমিতি বরাবরের মতোই এই অভিযোগও অস্বীকার করে আসছে।

Micro Web Technology

আরো দেখুন

অস্ত্রের মুখে রুমায় ৬ গ্রামবাসীকে অপহরণ 

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।  রোববার দুপুরে এ ঘটনা ঘটে পুলিশ …

Leave a Reply