রাঙামাটি

কাপ্তাই এলপিসি শ্রমিক ইউনিয়ন নির্বাচন ঘিরে উৎসাহ-উদ্দীপনা

কাপ্তাই প্রতিনিধি ॥
বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন (বশিউক) এর অধীন পরিচালিত কাপ্তাই লাম্বার প্রসেসিং কেন্দ্র(এলপিসি) শাখার শ্রমিক কর্মচারী ইউনিয়নের (রেজিনং-৫৯৭) দ্বি-নির্বাচনকে ঘিরে এখন কর্মরত শ্রমিক কর্মচারীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছেন।

কাপ্তাই এলপিসির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সুত্রে জানা যায়, আগামী ৩০সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য এই নির্বাচনে সাতটি পদে ১৫ জন প্রার্থী লড়াই করছেন। মোট ৬৪ জন শ্রমিক কর্মচারী ভোটাধিকার প্রয়োগ করবেন। করোনা ভাইরাসের ফলে কয়েক দফা পিছিয়েছিল এই নির্বাচন।

শুক্রবার সকালে কাপ্তাই এলপিসি কেন্দ্রে গিয়ে দেখা যায়, নির্বাচনকে কেন্দ্র করে কাপ্তাই শিল্প এলাকা, কারখানা এবং নতুনবাজার এলাকায় বিভিন্ন প্রার্থীর পোস্টার শোভা পাচ্ছে। প্রার্থীরা যথাযথ স্বাস্থ্য বিধি মেনে বিভিন্নভাবে প্রচার-প্রচারণা করছেন। এইসময় প্রার্থীদের নির্বাচিত হলে শ্রমিকদের বিভিন্ন দাবি-দাবা পূরণের আশ্বাস দিতে দেখা যায়।

নির্বাচনে সভাপতি পদে দু’জন মো. ইউসুফ(ছাতা) ও মো. আইয়ুব আলী(চেয়ার), সহ-সভাপতি পদে-২জন, আফসার আলম(বাই সাইকেল), নাছিমা বেগম(দেয়াল ঘড়ি), সাধারণ সম্পাদক পদে ৩জন মো. মফিজ উদ্দিন (বর্তমানে সম্পাদক) খেজুর গাছ, মো. হানিফ(আনারস), আহম্মদ আলী(সিলিং ফ্যান), যুগ্ম সম্পাদক পদে ২জন শাহা আলম বাহার(ক্রিকেট-ব্যাট), মো. ফাহাদ হিমেল(বই), সাংগঠনিক সম্পাদক পদে-২জন পূর্ণেন্দু মল্লিক (আম), মো. আবু সাঈদ জুয়েল(চশমা), কোষাধ্যক্ষ পদে -২জন, পলাশ বড়ুয়া(আলমারি), মো. শাকিল(তালা) এবং সদস্যপদে ২জন আব্দুল মান্নান(হারিকেন) ও সুকুমার দাশ(হাতপাখা) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশন এলপিসির সহ ব্যবস্থাপক(হিসাব) বিলাস কুমার বিশ্বাস বলেন, আমরা একটি শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button