রাঙামাটি

কাপ্তাইয়ে ৩৫ ভূমিহীন পরিবারের মাঝে চাবি হস্তান্তর

কাপ্তাই প্রতিনিধি ॥
কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩৫ টি নতুন ঘর পেলেন কাপ্তাইয়ের ভূমিহীন এবং অসহায় পরিবার। রবিবার সকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী, জনপ্রতিনিধি এবং নানা শ্রেণী মানুষের উপস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন হতে সারাদেশে যুক্ত হবার পর উপকারভোগীদের হাতে ঘরগুলো চাবি এবং দলিল হস্তান্তর করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

এসময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, সদস্য দিপ্তীময় তালুকদার, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মইনুল হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, এলজিইডি প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, সরকারি কর্মকর্তা এবং নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জানান, সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে নির্মিত ৩০টি ঘরের জন্য গড় প্রতি ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা এবং ৫টি ঘরের নির্মাণ কাজে ব্যয় হয়েছে গড় প্রতি ১ লাখ ৯০ হাজার টাকা। ৩৫ টি ঘরের মধ্যে রাইখালী ইউপিতে ১১টি, চিৎমরম ইউপিতে ১৩টি, কাপ্তাই ইউপিতে ১টি ও ওয়াগ্গা ইউপিতে ১০টি ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীন পরিবার।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button